অশরীরী তুমি
- মিশকাত উজ্জ্বল - কবিতারা হাঁটে ত্রস্ত পদে ৩০-০৪-২০২৪

কর্মকোলাহলময় নাগরিক জীবন
যান্ত্রিক শহরের শত আয়োজন ব্যস্ততায়
নিজেই যেন হারিয়ে যাই সময়ের চোরাবালিতে
অনুক্ষণ অনুভবে তবু তুমি...

পরীক্ষা আসন্ন_
কর্তব্যের ভারে নিস্পলক নির্ঘুম দুটি চোখ
জোর করে হলেও তাই
কিছুটা সময় তোমায় ভুলে থাকতে চাই।

হৃদ-অলিন্দের প্রবেশদ্বারে মোতায়েন রেখেছি সহস্র প্রহরী
অথচ কিভাবে যে হৃদয় দূর্গে হানা দাও অশরীরী তুমি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।